অবশেষে দেশের বাজারে লঞ্চ হল ২০০ মেগাপিক্সেল ক্যামেরা সহ স্যামসাং গ্যালাক্সি এস২৩ আল্ট্রা!

অবশেষে দেশের বাজারে লঞ্চ হল স্যামসাং গ্যালাক্সি এস২৩ আল্ট্রা! বুধবার টেক জায়ান্ট স্যামসাং তাদের ল্যাটেস্ট স্মার্টফোন গ্যালাক্সি এস২৩ আল্ট্রা রিলিজ করে।

Samsung Galaxy S23 Ultra

প্রথমবারের মতো স্যামসাং তাদের কোনো স্মার্টফোনে ২০০ মেগাপিক্সেলের ক্যামেরা ব্যবহার করছে। স্যামসাং গ্যালাক্সি এস২৩ আলট্রা ফোনে থাকছে ২০০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেনসর যা এই মুহুর্তে বাজারের অন্যান্য সব স্মার্টফোন থেকে সেরা ।

স্যামসাং গ্যালাক্সি এস২৩ আলট্রা-তে প্রসেসর হিসেবে ব্যবহার করা হয়েছে কোয়ালকমের স্ন্যাপড্রাগন ৮ জেনারেশন ২ যা এই মুহুর্তে বাজারের সেরা মোবাইল প্রসেসর। এ ছাড়াও জিপিইউ হিসেবে থাকছে এড্রিনো ৭৪০ । র‍্যাম হিসেবে গ্যালাক্সি এস২৩ আলট্রা-তে থাকছে ১২ জিবির সুবিধা এবং ইন্টারনাল স্টোরেজ হিসেবে ২৫৬ জিবির সুবিধা । গ্যালাক্সি এস২৩ আলট্রা-তে রয়েছে ৫০০০ মিলি এম্পিয়ার এর ব্যাটারি ও ৪৫ ওয়াট পর্যন্ত ফাস্ট চার্জিং এর সুবিধা! এ ছারাও এতে রয়েছে ১৫ ওয়াটের ওয়্যারলেস চার্জিং এবং ৪.৫ ওয়াটের রিভার্স ওয়্যারলেস চার্জিং। এছাড়াও এতে থাকছে আগের চেয়েও দ্রুতগতি সম্পন্ন অত্যাধুনিক ফিঙ্গারপ্রিন্ট সেনসর।

১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ সহ স্মার্টফোনটির দাম নির্ধারন করা হয়েছে ১৯৭,৯৯৯ টাকা।

এখন ই প্রি-অর্ডার করলে স্যামসাং এর পক্ষ থেকে পাচ্ছেন নিশ্চিত ১৫,০০০ টাকা ক্যাশব্যাক এবং গ্যালাক্সি বাডস প্রো ইয়ারফোন (অথবা ১০,০০০ টাকা সমমূল্যের গিফট ভাউচার)।
তাই দেরি না করে এখন ই অর্ডার করুন স্যামসাং এর ল্যাটেস্ট স্মার্তফোনটি! প্রি-অর্ডার করতে ক্লিক করুন এখানে।

No comment

Subscribe for top stories & new launches